Google Pixel 9 Pro XL gets a review

Tech News

গুগল পিক্সেল ৯ প্রো এক্সএল-এর হ্যান্ডস-অন রিভিউ প্রকাশিত হয়েছে, যেখানে দেখা যাচ্ছে এটি ফ্ল্যাট এজ এবং একটি চকচকে ফিনিশ নিয়ে এসেছে যা স্ক্র্যাচের জন্য প্রবণ। পিক্সেল ৯ প্রো এক্সএল এর আগের মডেলের মতোই বাটনের অবস্থান বজায় রাখবে, যেখানে ভলিউম রকার এবং পাওয়ার বাটন একই স্থানে থাকবে।

গুগল ফোনগুলি প্রায়শই আগাম ফাঁস হয়ে যায়, যা অফিসিয়াল উন্মোচনের আগে প্রায় সবকিছু প্রকাশ করে দেয়। পিক্সেল ৯ সিরিজ সেই ধারাকে অব্যাহত রেখেছে, যেখানে গুগল তাদের লঞ্চ ইভেন্টটি ১৩ আগস্ট ঘোষণা করার পর থেকেই ইন্টারনেটে ব্যাপক ফাঁস হয়েছে। ফাঁস হওয়া রেন্ডারগুলি যথেষ্ট না হলে, একজন ইউক্রেনীয় ইউটিউবার এখন পিক্সেল ৯ প্রো এক্সএল-এর ২০ মিনিটের একটি রিভিউ আপলোড করেছেন।

হ্যান্ডস-অন রিভিউতে পিক্সেল ৯ প্রো এক্সএল-এর বডি ডিজাইনটি গোলাকার কোণার সাথে দেখানো হয়েছে। পূর্ববর্তী রেন্ডারগুলির মতো, গুগলের আসন্ন পিক্সেল পলিশড ফ্ল্যাট এজ থাকবে, যা ইউটিউবারকে আইফোন ১৩ প্রো ম্যাক্সের কথা মনে করিয়ে দেয়।

চকচকে ফিনিশ থাকায়, এটি দৈনন্দিন ব্যবহারে অনেক স্ক্র্যাচ এবং স্কাফ সংগ্রহ করতে পারে। ফ্রেমের বিপরীতে, পিক্সেল ৯ প্রো এক্সএল-এর পিছনের গ্লাসটি ভাল গ্রিপের জন্য ম্যাট ফিনিশ থাকবে।

গুগল পিক্সেল ৯ প্রো এক্সএল-এ ভলিউম রকার এবং পাওয়ার বাটনের অবস্থান পরিবর্তন করবে না; এগুলি পিক্সেল ৮ প্রো-এর মতো একই স্থানে রয়েছে। সিম ট্রে ইউএসবি-সি পোর্টের বাম পাশে নীচে চলে গেছে।

ভিডিওতে, ইউটিউবার পিক্সেল ৯ প্রো এক্সএল-এর তুলনা করেছেন আইফোন ১৫ প্রো ম্যাক্স এবং স্যামসাং গ্যালাক্সি এস২৪ আল্ট্রার সাথে। পিক্সেল এবং আইফোনের ওজন প্রায় একই — প্রায় ২২০ গ্রাম — এবং তাদের মাত্রা প্রায় একই, যদিও পিক্সেলটি অ্যাপলের অফার থেকে একটু লম্বা।

গ্যালাক্সি এস২৪ আল্ট্রার তুলনায়, পিক্সেল ৯ প্রো এক্সএল একটু ছোট এবং গোলাকার কোণের জন্য আরও আরামদায়ক ডিজাইন রয়েছে।

পিক্সেল ৯-এর আনুষ্ঠানিক লঞ্চ দুই সপ্তাহ পরে হবে।

ইউটিউবার ভিডিও রিভিউতে পিক্সেল ৯ প্রো এক্সএল চালু বা চালু অবস্থায় শট অন্তর্ভুক্ত করেননি। এটি নির্দেশ করে যে ডিভাইসটি সম্ভবত একটি অকার্যকর লেট প্রি-প্রোডাকশন ইউনিট। তবুও, ভিডিওটি আমাদের ফোনের ডিজাইন সম্পর্কে সমস্ত কোণ থেকে একটি বিস্তারিত দৃষ্টি দেয়, গুগলের অফিসিয়াল উন্মোচনের তুলনায় আরও ভালভাবে।

COMPUTER TIPS & TRICKS
Google Tutorial
MOBILE TUTORIAL