অ্যাপল এয়ারট্যাগ 2 বাজারে আসছে

Tech News

অ্যাপল এয়ারট্যাগ 2: নতুন কিছু আশা করতে পারেন?

অ্যাপল এয়ারট্যাগ বাজারে এসেছে বেশ কিছুদিন হয়েছে। এই ছোট ট্র্যাকারগুলো আপনার জিনিসপত্র খুঁজে পেতে সাহায্য করে, এবং অ্যাপল গ্যাজেটের সাথে খুব ভালোভাবে কাজ করে। তবে, আগে এয়ারট্যাগের ভবিষ্যৎ সম্পর্কে আমরা খুব একটা জানতাম না।

সম্প্রতি, ব্লুমবার্গের গুরম্যান কিছু তথ্য ফাঁস করেছেন যা ইঙ্গিত দেয় যে এয়ারট্যাগ 2 2025 সালে আসছে।

নতুন কিছু আশা করতে পারেন?

  • উন্নত চিপ: গুরম্যানের মতে, AirTag 2-এ একটি “আরও উন্নত চিপ” থাকবে। এর মানে হতে পারে উন্নত ট্র্যাকিং পারফরম্যান্স, বিশেষ করে দীর্ঘতর পরিসরের জন্য।
  • আরও ভাল ট্র্যাকিং: ধারণা করা হচ্ছে যে AirTag 2 অ্যাপলের নতুন UWB চিপ ব্যবহার করবে, যা 60 মিটার পর্যন্ত দূরত্বে ট্র্যাক করতে সক্ষম। এটি আপনার জিনিসপত্র খুঁজে পেতে আরও সহজ করে তুলবে, এমনকি যদি সেগুলি লুকানো বা দূরে থাকে।
  • নতুন আকার এবং নকশা: গুরম্যান নতুন আকার বা নকশার কথা উল্লেখ করেননি, তবে এটি সম্ভব।
  • অন্যান্য বৈশিষ্ট্য: আরও ব্যাটারি লাইফ, ওয়াটারপ্রুফিং, বা এমনকি নতুন সেন্সরের মতো নতুন বৈশিষ্ট্যও থাকতে পারে।

কখন আশা করতে পারেন?

গুরম্যানের মতে, AirTag 2 “2025 সালের কেন্দ্রে” ঘোষণা করা হবে। এর মানে হল এটি বছরের যেকোনো সময় আসতে পারে, তবে সম্ভবত এপ্রিল বা মে মাসে, যখন অ্যাপল প্রথম AirTag ঘোষণা করেছিল।

মূল্য

AirTag 2-এর দাম সম্পর্কে এখনও কিছু জানা যায় না। তবে, প্রথম AirTag-এর দাম $29 ছিল, তাই আমরা আশা করতে পারি নতুন মডেলটি একই রকম দামে থাকবে।

সারসংক্ষেপ

AirTag 2-এর জন্য এখনও অনেক কিছু অজানা, তবে গুরম্যানের তথ্য ইঙ্গিত দেয় যে এটি একটি উল্লেখযোগ্য আপডেট হবে। উন্নত ট্র্যাকিং, নতুন বৈশিষ্ট্য এবং সম্ভবত নতুন নকশা সহ, AirTag 2 আপনার জিনিসপত্র খুঁজে পেতে আরও সহজ করে তুলবে।

মনে রাখবেন: এটি সবই অনুমান। AirTag 2 সম্পর্কে আরও তথ্যের জন্য অ্যাপলের অফিসিয়াল ঘোষণার জন্য অপেক্ষা করুন।

COMPUTER TIPS & TRICKS
Google Tutorial
MOBILE TUTORIAL